ব্লগ সাইটে ভিজিটর পাওয়ার উপায়

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ভাল আছি? এই পোস্টে আমি আজকে তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করব এটি বিশেষ যারা অনলাইনে করে কাজ করে তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়?

যারা আমরা ব্লগিং বা ওয়েবসাইট নিয়ে চিন্তাভাবনা করছি আমাদের একটি সমস্যা সেটি হচ্ছে আমাদের যারা কাজ করে তাদের ওয়েবসাইটে ভিজিটর আনার সমস্যা?

তো আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ব্লগ সাইটে ভিজিটর পাওয়ার উপায় সম্পূর্ণ বিষয়টি জানার জন্য অবশ্যই একদম শেষ পর্যন্ত এই পোস্ট মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনারা বুঝতে পারবেন যে একটা ওয়েবসাইটে ভিজিটর পাওয়া যায় কেমনে।

আর্টিকেল লিখে অনলাইনে প্রতিদিন 500 টাকা ইনকাম করুন খু্ব সহজেই।

প্রিয় বন্ধুরা তোমরা একটা ব্লগ বা ওয়েবসাইট তৈরি করো কিছু টাকা ইনকামের আশায় অনেক কষ্ট করে একটা ওয়েবসাইট তৈরী করে থাক?

শুধুমাত্র ইনকামের আশায় সে ক্ষেত্রে যদি তোমাদের ওয়েবসাইটে কোন ধরনের ভিজিটরই না আসে তাহলে তোমাদের ইনকাম কিভাবে হবে?

তো অবশ্যই আমি আপনাকে 2022 সালের এমন একটি গাইডলাইন শেয়ার করতেছি আসলে আপনার জন্য এটি খুবই উপকার হবে বলে আমি মনে করি?

তো বন্ধুরা অবশ্যই আপনারা সম্পূর্ণভাবে বিষয়টি লক্ষ্য করুন তাহলে খুব সহজেই আপনি আপনার ওয়েবসাইটে ভিজিটর নিয়ে আসতে পারবেন খুব সহজেই।

ব্লগ বা সাইটে ভিজিটর আনার উপায়

একটা ব্লক বা ওয়েবসাইটের স্বাভাবিকভাবে 6 টি উপায়ে ভিজিটর আনা যায় সেটি আমরা সবাই কিন্তু জানি তবে আমি একটি ব্যতিক্রমী ট্রিকস তোমাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি?

সেখান থেকে তোমরা 150 কিংবা 600 দৈনিক ভিজিটর নিয়ে আসতে পারবেন তবে এখন আমরা জানবো কি কি উপায়ে কিভাবে ওয়েবসাইটে ভিজিটর আনা যায়।

সোশল মেডিয়া

বর্তমানে যারা ব্লগিং করি তারা আমরা সবাই এটি মোটামুটি কমবেশি সবাই জানি, তোমরা যদি নতুন হয়ে থাক? তুমিও এই কাজটি অবশ্যই করতে পারবে এছাড়া বিশেষ করে ইউটিউব কিংবা ফেসবুক টুইটার থেকে শুরু করে?

সোশ্যাল মিডিয়ার যে বড় বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলো রয়েছে সেখানে আপনার ওয়েবসাইটের লিংক গুলো শেয়ার করে সেখান থেকে আপনি তোর পরিমাণ ভিজিটর আপনার ব্লক বা ওয়েবসাইটে ভিজিটর আনতে পারবেন।

ইন্টারনাল লিংক দিয়ে

তোমরা যারা নতুন আছো হয়তো ইন্টারনাল লিংক বলতে তোমরা নাও বুঝতে পারো, বিশেষ করে তোমরা আমার এই যে ব্লগ টি পড়তেছেন সেখানে তোমরা ভালোভাবে লক্ষ্য করলে দেখতে পারবে, যেখানে আমি কিছু লিংক যোগ করেছি?

অনলাইন জব ২০২২: ঘরে বসে ১৩টি সেরা জব করুন

২০২২ সালের জনপ্রিয় ৯টি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট গুলোর তালিকা

এটিকে বলা হয় ইন্টারনাল লিংক ওকে তো এরকম তোমরা লিংক গুলো যোগ করে ভিজিটর আনতে পারবেন। বন্ধুরা আশা করি তোমরা সবাই ইন্টারনাল লিংক কি তা বুঝতে পেরেছ?

পেইড ট্রাফিক

পেইড ট্রাফিক কি এবং এটি কিভাবে আনা যায় মূলত আমরা এটি ফেসবুকের মাধ্যমে ভিজিটর আনতে পারি এবং গুগল এডওয়ার্ড এর মাধ্যমে?

কিন্তু আমরা ভিজিটর আনতে পারে তবে এ ধরনের কাজগুলো করে অনেক লোক বাংলাদেশ থেকে কিন্তু ইনকাম করতেছে?

আমি তোমাদেরকে বলবো এটি না করার সবচেয়ে ভালো কারণ তোমরা সবসময় ইউনিক চিন্তা করবে তাহলে একটি সাফল্য পাবে আশা করি তোমরা বিষয়টি বুঝতে পেরেছ।

ব্যাকলিংক তৈরি করে

এই ব্যাকলিংক কি এটি কিন্তু আমাদের অনেকেরই অজানা ব্যাংক লিঙ্ক এটি বর্তমানে খুবই গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে থাকেC

ব্যাকলিংক কারন আপনার ওয়েবসাইটে ভিজিটর আনার ক্ষেত্রে বিশেষ করে ব্যাকলিংক কি আপনি সহজে নিতে পারবেন না এটি বড় বড় যে আপনার ওয়েবসাইট রিলেটেড ওয়েবসাইটগুলো রয়েছে তাদের সাথে তোমরা জিমেইল আইডির মাধ্যমে জিমেইল করে এবং তাদের ওয়েবসাইটে আমাদের সম্পর্কে লেখা থাকবে যোগাযোগ করে বা

সেখানে তাদের সাথে যোগাযোগ করে বা কন্টাক করে এবং তাদেরকে পেমেন্ট করে মূলত আপনি এ ব্যাক লিঙ্ক নিতে পারবেন।

এখন আমি আপনাদের মাঝে যে বিষয়টি শেয়ার করব এর মাধ্যমে আপনি দৈনিক 2000 কিংবা আরো ব্লগারে ভিজিটর বাড়ানোর উপায় খুঁজে পাবেন।

ব্লগারে ভিজিটর বাড়ানোর উপায়

এখন আমি যে বিষয়টি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, এটি কিন্তু খুবই গুরুত্বপূর্ণ বিশেষ করে আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়িয়ে দেওয়ার জন্য, এটি একটি সম্পূর্ণ নতুন উপায় এর মাধ্যমে কিন্তু আপনি ভিজিটর আনতে পারবেন?

আপনার ওয়েবসাইট এর ভেতরে ভিজিটর আনার জন্য এখানে ক্লিক করুন এরপর আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

গুগল থেকে আয় করার সহজ উপায় ২০২২

ডোমেইন কি? কত প্রকার এবং সঠিক ডোমেইন নেম নির্বাচন করার

এরপর যে ক্যাপচা টি দেখবেন সেটি পূরণ করবেন এরপর আপনি ওয়েবসাইট একটি আইকন দেখবে সেখানে ক্লিক করুন।

এখন Add Site নামের একটি অপশন রয়েছে, সেখানে ক্লিক করুন এখন আপনার ওয়েব সাইটে এসে আপনি যে আর্টিকেল এর মাধ্যমে কৃষি লোন নিতে চাইতেছে, সেটা কি হবে করুন এরপর ওখানে গিয়ে পেস্ট করবেন আপনি একটি পয়েন্ট এর অপশন দেখতে পাবেন সেখানে 30 বা 40 করে দিতে পারেন।

এরপর আপনাকে এখানে অনেকগুলো অফার দেওয়া হবে, সেগুলো যখন আপনি পূরণ করবেন আপনাকে 30.40 পয়েন্ট করে দেওয়া হবে।

প্রতিটি মনিষীদের ক্ষেত্রেই একই ভাবে আপনার ওয়েবসাইটটি ও বিভিন্নভাবে বিভিন্ন জায়গায় বেশি হবে এভাবে আপনি আপনার ওয়েবসাইট ভিজিটর নিয়ে আসতে পারে।

নতুন ব্লগে ভিজিটর আনার উপায়

সম্মানিত প্রিয় বন্ধুগণ ব্লগ সাইটে ভিজিটর পাওয়ার উপায় আপনার কিভাবে আপনি ভিজিটর আনতে পারেন। সেই সিস্টেম কি আমি আপনাকে ভালো লাগে বলে আমি মনে করি কারণ বেশি ভিজিটর আনার জন্য কমবেশি আমরা যারা কাজ করে থাকি।

তারা সবাই চিন্তিত আশা করি ভালোভাবেই হাজারের উপরে এছাড়াও আপনি যদি ওয়েবসাইট কিংবা অন্যান্য বিষয়ের উপর জানার আগ্রহী থাকলেই হয়ে থাকে। অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আমরা অবশ্যই চেষ্টা করব আপনাকে হেল্প করার জন্য ধন্যবাদ।

Comments

You must be logged in to post a comment.

Recent Articles
Jul 23, 2022, 12:47 PM - TASRIF SIDDIQI