Massive Inkam bd অ্যাপ থেকে মাসে ১৫-২০ হাজার টাকা আয়

বন্ধুরা আজকে যে অ্যাপ সম্পর্কে আমি আলোচনা করব, তা থেকে তোমরা মাসে ১৫-২০ হাজার টাকা আয় করতে পারবে। তাহলে বলে দিই অ্যাপটির নাম।

অ্যাপটির নাম হচ্ছে Massive Inkam bd. এই অ্যাপের মাধ্যমে তোমরা মাসে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবে। আর তোমরা বলতে পারো কীভাবে ইনকাম করবে? তোমরা এই অ্যাপটিতে ২ ভাবে ইনকাম করতে পারবেঃ

১। স্পিন করে ইনকাম।

২। গেম খেলে ইনকাম।

তোমরা এই ২ ভাবেই কাজ করে দিনের ২০০ থেকে ৫০০ টাকা  আয় করতে পারবে। আরও অনেক টাকাইনকামের জন্য তোমার রেফার কোড তোমার বন্ধুদের দিয়ে ইনকাম করালে তাদের ইনকামের ২০% টাকা তোমার একাউন্টে আসবে।

আরও কীভাবে ইনকাম করবে বিস্তারিত জানতে নিচের আর্টিকেলটি পড়।

১। কীভাবে অ্যাপটি ডাউনলোড করবেঃ

তোমরা প্রথমে তোমাদের মোবাইলের প্লে স্টোরে প্রবেশ করবে তারপর সার্চ অপশনে ক্লিক করবে আর সার্চ দিবে Massive Income bd .এরপর তোমরা অ্যাপটি ডাউনলোড করে নিবে।

২। কীভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেঃ

তোমরা অ্যাপটিতে প্রবেশ করবে আর নিচে দেখবে রেজিস্টার লেখা আছে। সেখানে ক্লিক করবে আর তোমাদের সামনে একটি ফরম চলে আসবে সেখানে তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার মত করে একটি পাসওয়ার্ড দিয়ে সাবমিটে ক্লিক করবে।

আর তোমরা তারপর লগইন অপশনে ক্লিক করে ইমেল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে ক্লিক করবে তারপর তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে।

৩। কীভাবে অ্যাপটিতে কাজ করবেঃ

তোমরা অ্যাপটিতে প্রবেশ করলে উপরে দেখবে রেডিম লেখা আছে সেখানে ক্লিক করবে দেখবে তোমার একাউন্টে ৫০ টাকা ঢুকে গেছে।

তারপর তোমরা তোমাদের ইচ্ছা মত গেম খেলে টাকা ইনকাম করতে পারবে। তোমরা গেম গেলা বেছে নিয়ে যত কয়েন্ট পাবে তার মধ্যে ৮০ কয়েন্টে ১০ টাকা করে পাবে তাহলে ভাব তোমরা কত টাকা ইনকাম করতে পারতেছ।

আর তোমাদের গেম খেলতে ভালো না লাগলে স্পিন করে ইনকাম করতে পারো। আর এবার স্পিন করলে ৩ টাকা পাবে। তোমরা সারাদিন ইনকাম করতে পারবা না।

Read More..

কারণ সব ইনকামের অ্যাপে কিছু না কিছু নিয়ম থাকে। এই অ্যাপের নিয়ম হচ্ছে ৩ ঘন্টা পরপর তোমাদের টাকা ইনকাম করতে হবে। তাহলে তোমরা দিনে যত টাকা ইনকাম করবে সেই টাকা তোমাদের একাউন্টে জমা হবে।

তারপর তোমরা একটা কথা মনে রাখবে ইনকাম করতে অনেক ধৈর্য থাকাটা অনেক জরুরি। মনে রাখবে যে ব্যক্তির ধৈর্য নেই সেই ব্যক্তির কোন উন্নতি নেই।

তাহলে তোমরা আরও এক ভাবে ইনকাম করতে পারো সেটা হলে তোমার রেফার কোড তোমার বন্ধুদের দিয়ে ইনকাম করালে তারা যত টাকা ইনকাম করবে তার ২০% টাকা তোমার একাউন্টে ঢুকে যাবে।

এইভাবে তোমারা টাকা ইনকাম করতে পারবে।

৪। কীভাবে টাকা তুলবেঃ

তোমরা টাকা তুলতে চাইলে তোমার একাউন্টে প্রবেশ করবে আর সেখানে Withdraw অপশন দেখতে পাবে সেখানে ক্লিক করবে।

আর তোমরা বিকাশে টাকা তুলতে চাইলে সেখানে ক্লিক করবে আর তোমার সামনে একটি ফরম আসবে সেই ফরমে তোমার বিকাশ নাম্বারটা ও তোমরা কত টাকা তুলবে সেটা লিখে সাবমিটে ক্লিক করবে।

২৪ ঘন্টার মধ্যে তোমার বিকাশ একাউন্টে টাকা ঢুকে যাবে।

আরকথা বাড়াবোনা তোমরা এরকম ইনকাম সম্পর্কে জানতে চাইলে এই ব্লগটি ফলো করে রাখ, যাতে এরকম ইনকামের সম্পর্কে লিখলে তোমাদের কাছে পোঁছে যায়।

ততদিন সকলে ভালো থাকো সুস্থ থাকো,

আল্লাহ হাফিজ।

Comments
Md Meraj Islam - Jul 6, 2022, 7:17 AM - Add Reply

দারুণ

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles
Jul 23, 2022, 12:47 PM - TASRIF SIDDIQI