লঞ্চের আগেই প্রকাশ্যে এল Oppo K10-এর স্পেসিফিকেশন

Snapdragon 680 SoC, 50MP প্রাইমারি ক্যামেরা, 16MP সেলফি শ্যুটার, সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট রিডার, ডুয়াল-সিম সমর্থন, ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট এবং ভার্চুয়াল RAM সম্প্রসারণ সহ। Oppo সোমবার K10 এর ব্যাটারির আকার এবং চার্জিং গতি প্রকাশ করবে, তবে যদি একটি নতুন মিডিয়া রিপোর্ট করা হয়, স্মার্টফোনটি 33W চার্জিং সহ একটি 5,000 mAh সেল প্যাক করবে।

সূত্রটি আরও দাবি করেছে যে Oppo K10 একটি 6.5" 90Hz FullHD+ LCD, Android 11-ভিত্তিক ColorOS 11.1 বুট করবে, এবং 6GB RAM এবং 128GB স্টোরেজ অনবোর্ডে থাকবে।

পরের সপ্তাহের লঞ্চের আগে Oppo K10-এর স্পেসিক্স লিক পিছনের 50MP প্রাইমারি ক্যামেরাটি 2MP গভীরতা এবং 2MP ম্যাক্রো ইউনিট দ্বারা যুক্ত হবে।

Oppo K10 দুটি রঙে আসবে, একটি পাঞ্চ হোল স্ক্রিন প্যাক করবে এবং পিছনে একটি 50MP ইউনিট দ্বারা হেডলাইনযুক্ত একটি ক্যামেরা সিস্টেম থাকবে। স্মার্টফোনটিতে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং নীচে একটি USB-C পোর্ট রয়েছে, একটি স্পিকার, মাইক্রোফোন এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে।

তবে এটি এখনও চীনে এর লঞ্চের তারিখ প্রকাশ করেনি। যাইহোক, Oppo এর বাংলাদেশের অফিস শাখায় ঘোষণা করেছে যে K10 আগামী এপ্রিল এ  বাংলাদেশে আসবে 

যদিও Oppo K10-এর স্পেস শীট সম্পর্কে বিস্তারিত জানায়নি, কোম্পানি স্মার্টফোনের ডিজাইন প্রকাশ করেছে এবং বলেছে যে এটি গ্লো ডিজাইনকে ফ্লান্ট করবে, যা হাতে আরও ভালো অনুভূতির জন্য চকচকে এবং স্লিম হবে ফোনটি।

আরোও পড়ুন..

Comments

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles
Jul 23, 2022, 12:47 PM - TASRIF SIDDIQI